এভারকেয়ার হসপিটালে বিশেষ পরিবহন সেবার নতুন রুট ঘোষণা

চট্টগ্রামের সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটালে সকল রোগী ও স্বজনদের সুবিধার্থে একটি বিশেষ পরিবহন সেবা চালু করেছে। সম্প্রতি কর্ণফুলী ইপিজেড সংলগ্ন ক্যাসাব্ল্যাঙ্কা রেস্টুরেন্টে আয়োজিত একটি অনুষ্ঠানে এই পরিবহন সেবার নতুন রুটগুলো ঘোষণা করা হয়।

তিন মাস আগে শুরু হওয়া এই পরিবহন সেবা নগরীর জিইসি চত্বর থেকে হাসপাতাল প্রাঙ্গণ রুটে চললেও তা এখন সম্প্রসারিত করেছে এভারকেয়ার কর্তৃপক্ষ। সদ্যঘোষিত নতুন রুটে কর্ণফুলী ইপিজেড থেকে শুরু করে চট্টগ্রামের ইপিজেড-বন্দর হসপিটাল-হালিশহর-বড়পোল-আগ্রাবাদ হয়ে হাসপাতাল পর্যন্ত যাতায়াত করতে পারবেন হাসপাতালগামী রোগী ও তাদের স্বজনরা। প্রতি দুই ঘণ্টা অন্তর অন্তর সম্পূর্ণ বিনামূল্যে এই পরিবহন সেবা পাওয়া যাবে।

কর্ণফুলী ইপিজেডের এক্সিকিউটিভ ডিরেক্টর এনামুল করিম বলেন, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের এই উদ্যোগটি সত্যিই প্রশংসনীয় এবং এর ফলে রোগীরা আরও সহজে স্বাস্থ্যসেবা গ্রহণ করতে পারবেন। এই সেবার মাধ্যমে সিইপিজেড জোনে কর্মরত ব্যক্তি ও তাদের পরিবার হাসপাতালে যাতায়াতের ভোগান্তি অনেকটাই লাঘব হবে বলে আমার বিশ্বাস। এমন একটি উদ্যোগ গ্রহণের জন্য এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামকে সাধুবাদ জানাই।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের মহাব্যবস্থাপক ডা. ফজলে আকবর বলেন, রোগীদের কল্যাণে সর্বদাই আমরা সেরাটি দিতে প্রস্তুত থাকি। আমরা প্রায়ই লক্ষ্য করি, রোগী এবং রোগীর আত্মীয়স্বজন বা বন্ধুরা হাসপাতালের আসা-যাওয়ার সময় পরিবহন জনিত সমস্যার মুখোমুখি হন। তাই তাদের সেই সমস্যা দূর করতে আমাদের এই উদ্যোগ এবং এই পরিবহন সেবার মাধ্যমে তাঁরা কিছুটা হলেও উপকৃত হবেন বলে আমি আশাবাদী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিইপিজেডএর (বেপজা) উর্ধ্বতন কর্মকর্তা এবং বিদেশী বিনিয়োগকারীরা।